টফি থেকে ইনকাম শুরু করার উপায় - টফি অ্যাপস থেকে কিভাবে ইনকাম করবো

টফি থেকে কিভাবে ইনকাম শুরু করবো, এবং টফির ভিডিওর টাকা কিভাবে উত্তলন করবো। আপনি যদি টফি থেকে ইনকাম করতে চান তাহলে এই আর্টিকেল টি মনোযোগ সহকারে প্রথম থেকে শেষ পযন্ত পড়ুন।

তাহলে চলুন শুরু করা যাক কিভাবে টফি থেকে লক্ষ্যধিকের ও বেশি পরিমান টাকা ইনকাম করা যায়।

পোস্ট সুচীপত্রঃ

টফি থেকে ইনকাম করার উপায়

টফি থেকে ইনকাম করার উপায় হলো শর্ট ভিডিও, লং ভিডিও, ফানি ভিডিও এবং বিভিন্ন ধরনের নাটক বা মুভি আপলোড করে খুবসহজেই টফি থেকে ইনকাম করা যায়। টফি থেকে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে প্লেষ্টোর থেকে টফি আপসটি ডাউনলোড করে নিতে হবে, এবং অ্যাপসটি ওপেন করার সময় আপনার বাংলালিংক সিম এবং আপনার নাম ও আপনার বিভিন্ন তথ্য দিয়ে  সাইন আপ করতে হবে।
সাইন আপ হয়ে গেলে আপনি লগিন করবেন, সঠিক ভাবে লগিন হলে টফি অ্যাপসটি ওপেন হবে, এবং আপনার সমনে একটি আপলোড অফশনের আইকন দেখতে পাবেন, সেখানে ক্লিক করুন এবং একটি চ্যানেল তৈরি করুন।

টফিতে একটি চ্যানেল তৈরি করতে যা যা প্রয়োজন হবে
টফিতে একটি চ্যানেল তৈরি করতে আপনাকে প্রথমে চ্যানেল আইকনে চাপ দিতে হবে এবং নিচে দেওয়া টিপস গুলো ফলো করুন;
  • আপনার চ্যানেলের নাম দিন
  • বিভাগ নির্বাচন করূন আপনার চ্যানেলে কি কি ভিডিও আলোড করবেন
  • আপনার চ্যানেলের ব্যানার লগো দিন
  • এবার আপনি ভিডিও আপলোড করতে পারবেন
  • তার আগে টফির দেওয়া ক্রিয়েটর্স পলিসি ভালো করে পড়ে নিবেনে
  • আপনি এবার তাদের দেওয়া নিয়মে মনিটাইজেশন অন করতে পারবেন
  • টফির মনিটাইজেশন অন করে বিকাশ বা নগদের মাধ্যমে পেমন্টে নিতে পারেন

টফি কি - টফি অ্যাপস থেকে কিভাবে ইনকাম করবো

টফি হল একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীরা ছোট ভিডিও কন্টেন্ট তৈরি এবং শেয়ার করতে পারে। যদিও টফি বর্তমানে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বা বিজ্ঞাপনের রাজস্ব ভাগাভাগির মতো সরাসরি নগদীকরণের বিকল্পগুলি অফার করে না, তবুও উপার্জন শুরু করার জন্য আপনি প্ল্যাটফর্মটি লাভ করতে পারেন এমন বেশ কয়েকটি উপায় রয়েছে। এখানে কয়েকটি ধারনা:

ব্র্যান্ড অংশীদারিত্ব এবং স্পনসর করা বিষয়বস্তু

আপনার টফি অনুসরণ বাড়ার সাথে সাথে আপনি স্পনসর করা সামগ্রী তৈরি করতে ব্র্যান্ড এবং ব্যবসার সাথে সহযোগিতা করতে পারেন। এটি আপনার ভিডিওগুলিতে তাদের পণ্য বা পরিষেবাগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করা বা আপনার ক্যাপশনগুলিতে তাদের প্রচার করতে পারে৷ প্রাসঙ্গিক কোম্পানির সাথে যোগাযোগ করুন বা সম্ভাব্য স্পনসরদের সাথে সংযোগ স্থাপনের জন্য প্রভাবশালী বিপণন প্ল্যাটফর্মে যোগদানের কথা বিবেচনা করুন।

আরো পড়ুনঃ কিভাবে প্রতিদিন ৬০০- ৭০০ ইনকাম করবো

অ্যাফিলিয়েট মার্কেটিং

আপনি আপনার টফি ভিডিওর মাধ্যমে পণ্য বা পরিষেবার প্রচার করে এবং আপনার ভিডিও বিবরণে অনন্য অ্যাফিলিয়েট লিঙ্কগুলি অন্তর্ভুক্ত করে একজন অ্যাফিলিয়েট মার্কেটার হতে পারেন। যখন কেউ আপনার অধিভুক্ত লিঙ্ক ব্যবহার করে একটি ক্রয় করে, আপনি একটি কমিশন উপার্জন করেন। আপনার সামগ্রীর সাথে সারিবদ্ধ কোম্পানি বা পণ্যগুলি সনাক্ত করুন এবং একটি অনুমোদিত অংশীদার হওয়ার জন্য তাদের কাছে পৌঁছান।

ক্রস-প্রমোশন

আপনার অন্যান্য অনলাইন উদ্যোগ যেমন একটি ব্লগ, ইউটিউব চ্যানেল বা অনলাইন স্টোর প্রদর্শন করতে টফি ব্যবহার করুন। এই প্ল্যাটফর্মগুলিতে ট্রাফিক চালাতে আপনার টফি প্রোফাইল বা ভিডিও বিবরণে লিঙ্কগুলি অন্তর্ভুক্ত করুন, যেখানে আপনি ইতিমধ্যেই নগদীকরণ কৌশলগুলি স্থাপন করেছেন।

অনলাইন পণ্যদ্রব্য

আপনার যদি টফিতে একটি উত্সর্গীকৃত ফ্যান বেস থাকে তবে আপনার সামগ্রীর সাথে সম্পর্কিত ব্র্যান্ডেড পণ্যদ্রব্য তৈরি এবং বিক্রি করার কথা বিবেচনা করুন৷ এর মধ্যে টি-শার্ট, টুপি, স্টিকার বা আপনার লোগো বা ক্যাচফ্রেজ সমন্বিত অন্যান্য পণ্যদ্রব্যের মতো আইটেম অন্তর্ভুক্ত থাকতে পারে। আপনি একটি অনলাইন স্টোর সেট আপ করতে পারেন বা উত্পাদন এবং পরিপূর্ণতা পরিচালনা করতে প্রিন্ট-অন-ডিমান্ড পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন।

বিষয়বস্তু তৈরির পরিষেবা

আপনি টফিতে একজন দক্ষ কন্টেন্ট স্রষ্টা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার সাথে সাথে আপনি অন্যদের কাছে আপনার পরিষেবাগুলি অফার করতে পারেন। এর মধ্যে কাস্টম ভিডিও তৈরি করা, পরিষেবা সম্পাদনা করা বা বিষয়বস্তু তৈরির কৌশল সম্পর্কে নির্দেশনা পরামর্শ দেওয়া জড়িত থাকতে পারে। ক্লায়েন্টদের আকৃষ্ট করতে টফি এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনার পরিষেবার প্রচার করুন।

ব্যক্তিগত ব্র্যান্ডিং সুযোগ

টফিতে একটি শক্তিশালী ব্যক্তিগত ব্র্যান্ড তৈরি করা প্ল্যাটফর্মের বাইরেও বিভিন্ন সুযোগ উন্মুক্ত করতে পারে। জনসাধারণের কথা বলার ব্যস্ততা, অন্যান্য নির্মাতাদের সাথে সহযোগিতা বা এমনকি টিভি বা চলচ্চিত্রের মতো ঐতিহ্যবাহী মিডিয়াতে সুযোগের জন্য আপনার সাথে যোগাযোগ করা হতে পারে। 

আরো পড়ুনঃ ফেসবুক মার্কেটিং ও পেজ থেকে ইনকাম করার উপায়

এই উপায়গুলি উদিত হওয়ার সাথে সাথে অন্বেষণ করার জন্য উন্মুক্ত হন।

শেষ কথা 

আপনি যদি আসলেই টফি থেকে ইনকাম করতে চান তাহলে এই আর্টিকেল টির দেওয়া নিয়মে কাজ করতে পারেন, আর আপনি যদি আর্টিকেল টি সম্পূর্ণ না পড়েন তাহলে মনোযোগ সহকারে প্রথম থেকে শেষ পযন্ত পড়ে নিন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url