ইমু অ্যাপস থেকে ইনকাম - কিভাবে ইমু থেকে ইনকাম করবো

আপনি নিশ্চয় জানতে চান কিভাবে ইমু অ্যাপস থেকে কিভাবে ইনকাম করবো। আপনি যদি জানতে চান কিভাবে ইমো অ্যাপস থেকে কিভাবে ইনকাম করবো, তাহলে এই আর্টিকেল টি মনোযোগ সহকারে প্রথম থেকে শেষ পযন্ত পড়ুন।

পোস্ট সূচিপত্রঃ ইমু থেকে ইনকাম

ইমু অ্যাপস থেকে ইনকাম

ইমু অ্যাপস থেকে ইনকাম করার জন্য বিভিন্ন উপায় রয়েছে,  ইমু থেকে ভিডিও কলে, অডিও কলে এবং ইমুতে গ্রুপ খুলে ইমু রেফার করে ইনকাম করা যায়। ইমুতে ইনকাম হচ্ছে ডায়মন্ডের মাধ্যমে। আপনি চাইলে ইমু থেকে ইনকাম করতে পারেন, তবে আপনার ইমু আইডি টি অশ্ব্যই সিকিউরিটি দিয়ে রাখবেন, যাতে আপনার ইমু আইডি হ্যাক করতে না পারে। আপনি যখন ব্যাংকের মাধ্যমে বা অন্য রেফারেন্সের মাধ্যমে পেমেন্ট নিবেন তখন আপনার ইমু আইডি চেক করে দেখবে যে আপনার আইডি ঠিকঠাক আছে কি না।

ইমু গ্রুপ থেকে ইনকাম

ইমু গ্রুপ থেকে আপনি ডায়মন্ট আর্ন করতে পারবেন, তার জন্য প্রথমে ইমু অ্যাপসটি ডাউনলোড করুন এবং সাইন আপ করুন, নিচে প্লাস আইকনে চাপ দিন এবং থ্রিডট মেনুতে চাপ দিন, এবার দেখুন ইমু ওয়ালেট নামে একটি অফশন যা মানি ব্যাক নামে পরিচিতি। মূলত আপনর ইনকাম হচ্ছে ডায়মন্ট যা আপনি খুব সহজেই উইদ্র দিতে পারবেন।
ইমুতে গ্রুপ দুইটা খুলা যায় একটি হচ্ছে প্রায়ভেট গ্রুপ যার সর্বোচ্চ মেম্বর  ১০০  এবং আরেক টি হলো বিগ গ্রুপ যার মেম্বর আনলিমিটেড, বিগ গ্রুপ থেকে প্রতিদিন প্রচুর ডায়মন্ড আর্ন করার যায়।

ইমুতে ভিডিও কলে ইনকাম

মেয়েদের জন্য এটি একটি দেহ ব্যবসায় বল্লে বলা যায়। মূলত যারা বিদেশে থাকে তাদের কাছে জনপ্রিয়। মেয়েরা মূলত ইমু ভিডিও কলের মাধ্যমে তাদের শরীর কে উপস্থাপনা করে থাকে এবং তারা প্রতি ঘন্টায় তাদের ইচ্ছা মতো টাকা চেয়ে নেয়। তবে আপনি যদি একজন মুসলিম মেয়ে মেয়ে হয়ে থাকেন ভিডিও কলে সেক্সের মাধ্যমে ইনকাম না করাটাই ভালো। আর আপনি যদি ইনকাম করে থাকেন তাহলে আপনার পরিচয় গোপন রাখে কাজ করবেন, এবং আপনার আইডি টা সিকিউরিটি দিয়ে রাখবেন।

ইমু থেকে অডিও কলে ইনকাম

ইমু থেকে অডিও কলের মাধ্যমে অনেক মেয়েরা ইনকাম করে থাকে তবে, আপনি চাইলে ফেসবুকে পোস্ট করে আপনার ইমু নাম্বর দিয়ে অডিও কলের মাধ্যমে  টাকা ইনকাম করতে পারেন। তবে এটি একজন মেয়ের পক্ষে সহজ বিষয়, আপনি যাই করেন না কেনো আপনার ইমু আইডি টি কেউ চাইলে দিবে না এতে করে আপনার ক্ষতি করতে পারে।

শেষ কথা - ইমু থেকে ইনকাম করার উপায়

আপনি নিশ্চয় জানতে পেরেছেন কিভাবে ইমু থেকে ইনকাম করা যায় এবং কিভাবে ইমু থেকে ইনকাম করবো। আর যদি না জানতে পারেন তাহলে আর্টিকেল টি আবার প্রথম থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়ে নিন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url