ইসলামী ব্যাংক হেল্পলাইন মোবাইল নাম্বার

ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার আমরা অনেকেই জানি না। আর তাই এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার। 
ইসলামী ব্যাংক
ইসলামী ব্যাংক
আপনারা যদি এই পোস্টটি সম্পূর্ণ পড়েন তাহলে আমি আশা করছি ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বারসহ বিভিন্ন ধরনের তথ্য সম্পূর্ণরুপে পেয়ে যাবেন। 

ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার?

ইসলামী ব্যাংক হেল্পলাইন নাম্বার হল ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০। তাছাড়া আপনারা যারা ইসলামী ব্যাংকের সাথে জড়িত আছেন তাদের যেকোন সমস্যা সমাধানের জন্য কিংবা কোন অভিযোগ করার জন্য ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০ এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সমাধান করতে পারবেন। 

আর আপনাদের আশেপাশে যদি নিকটস্থ ইসলামী ব্যাংকের শাখা থাকে তাহলে আপনারা সেখানে গিয়েও তা সমাধান করতে পারেন।

ইসলামী ব্যাংকের হেড অফিস কোথায়?

আপনাদের মধ্যে অনেকেই ইসলামী ব্যাংকের হেড অফিস কোথায় সম্পর্কে বিস্তারিত জানতে চান। আর তাই আপনাদের সুবিধার জন্য এখন আমি ইসলামী ব্যাংকেরহেড অফিস এর ঠিকানা ও এর নাম্বার আলোচনা করবো।

ইসলামী ব্যাংক এর হেড অফিসের ঠিকানা?

ইসলামী ব্যাংক এর হেড অফিসের ঠিকানা টি হচ্ছে ইসলামী ব্যাংক টাওয়ার, 40 দিলকুশা সি/এ, ঢাকা 1000 । 

ইসলামী ব্যাংক এর হেড অফিসের ফোন নাম্বার?

ইসলামী ব্যাংক এর হেড অফিসের ফোন নাম্বার হচ্ছে 02 9570910, 9570911, 01714034155, 01711693908

ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন কেন?

ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার বিভিন্ন কারণে প্রয়োজন হতে পারে। আপনারা যারা ইসলামী ব্যাংকের সঙ্গে জড়িত আছেন তাদের যেকোন সমস্যার জন্য ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হয়। ইসলামী ব্যাংকের একাউন্টে যদি কোন সমস্যা হয় বা যেকোন অভিযোগ করার ক্ষেত্রে ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার লাগে। 

আবার যারা সরকারি চাকুরি করে তাদের বেশিরভাগই ইসলামী ব্যাংকের মাধ্যমে তাদের বেতন ভাতা দিয়ে থাকে। এছাড়া আরও অন্যান্য বিভিন্ন ইসলামী ব্যাংকের কার্যক্রম রয়েছে যার মাধ্যমে তারা সেবা প্রদানের মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহক সংখ্যা বৃদ্ধি করছে। আর এই সকল গ্রাহকরা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় মধ্যে পড়তে পারেন। 

প্রথমত সমস্যা গুলো সমাধান করার প্রধান উপায় হল সরাসরি আপনার নিকটস্থ ইসলামী ব্যাংকের এর শাখা উপস্থিত হয়ে এর সমস্যা সমাধান করা। কিন্তু আপনি যদি সরাসরি শাখায় উপস্থিত না হতে পারেন সেক্ষেত্রে আপনার প্রয়োজন পড়বে ০০ ৮৮০ ২-৮৩৩১০৯০ এই হেল্পলাইন নম্বরটি। 

আর এই হেল্পলাইন নাম্বারে আপনারা বিশেষ কিছু সুবিধাও পাবেন যা সরাসরি শাখায় উপস্থিত হয়ে পাবেন না। বিভিন্ন ধরনের সমস্যা সমাধানের জন্য ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার প্রয়োজন হয়ে থাকে। আর তাই আপনাদের সুবিধার জন্য নিচে আমি ইসলামী ব্যাংকের হেল্পলাইন নাম্বার টা দিয়ে দিচ্ছি।ইসলামী ব্যাংকের কাস্টমার কেয়ার নাম্বার হল (০০ ৮৮০ ২-৮৩৩১০৯০)। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url