পিটিসি সাইট থেকে আয় - পিটিসি ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

পিটিসি ওয়েবসাইট থেকে ইনকাম করতে আমরা অনেকে চাই। বর্তমানে অনলাইন থেকে ইনকাম করার জন্য আমরা অসংখ্য উপায় খুঁজে থাকি। কেউ কেউ হয়তো এসকল উপায়গুলো অবলম্বন করে ইনকাম করতে পারেন। 

আবার কেউ কেউ হয়তো পারেন না। আজকে আমি নতুন একটি টপিক নিয়ে আপনাদের সাথে আলোচনা করব সেটি হচ্ছে পিটিসি ওয়েব সাইট থেকে আয় (Online Income From PTC Website)।

পিটিসি সাইট থেকে আয়
পিটিসি সাইট থেকে আয়
আপনারা যারা অনলাইনের মাধ্যমে টাকা আয় করতে চান তারা ঘরে বসে খুব সহজেই কোন ধরণের অভিজ্ঞতা ছাড়াই পিটিসি সাইটগুলো থেকে ইনকাম করতে পারবেন। 

তবে অবশ্যই আপনার ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে। পিটিসি সাইট থেকে টাকা উপার্জন করার জন্য আপনার খুব বেশি দক্ষতার প্রয়োজন হবে না। 

ছাত্র-ছাত্রী এবং মেয়েদের জন্য পিটিসি ওয়েবসাইট হচ্ছে অনলাইনে ইনকাম করার সবচেয়ে সেরা একটি উপায়। পিটিসি সাইট গুলো সম্পর্কে যাদের ধারণা খুবই কম তারা অবশ্যই আজকের আর্টিকেলটি মনযোগ সহকারে পড়বেন। 

আজকের আর্টিকেলটির মাধ্যমে ptc ওয়েবসাইট থেকে ইনকাম করার বিষয়টি সর্ম্পকে বিস্তারিত জানতে পারবেন।

পিটিসি ওয়েবসাইট কি?

পিটিসি ওয়েবসাইটগুলোকে পেইড-টু-ক্লিক এর ওয়েবসাইট বলা হয়। অর্থাৎ সহজ ভাষায় যদি বলা যায়। তাহলে এই ওয়েবসাইটগুলোতে শুধুমাত্র বিজ্ঞাপন ক্লিক করে টাকা ইনকাম করা যায়। 

যত পিটিসি ওয়েবসাইট রয়েছে সেই সকল ওয়েবসাইটগুলো কোন না কোন অনলাইন advertise- কোম্পানিগুলোর কাছ থেকে টাকা বিনিময়ে তাদের বিজ্ঞাপন গুলো নিজেদের সাইটে প্রচার করে থাকে। 

পরবর্তীতে সেই পিটিসি ওয়েবসাইটগুলোতে যখন কোন ব্যক্তি অ্যাকাউন্ট তৈরি করে বা রেজিস্টার করে টাকা উপার্জন করতে চান। তখন তাদেরকে বিজ্ঞাপনে ক্লিক করতে বলা হয়ে থাকে। 

আর এর ফলে তাদের আয়ের কিছু অংশ সেই ইউজারদেরকে দেওয়া হয়। পিটিসি ওয়েবসাইটগুলোতে শুধু বিজ্ঞাপন ক্লিকের মাধ্যমে টাকা ইনকাম করা যায় বলে। 

অনেকে এসব ওয়েবসাইট গুলো পছন্দ করে থাকে এবং এই সকল ওয়েবসাইটগুলোতে একাউন্ট খুলে থাকে।

পিটিসি ওয়েবসাইটগুলো থেকে টাকা আয় করার পদ্ধতি?

পিটিসি ওয়েবসাইটগুলো থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয়। এই বিষয়ে অনেকের তেমন কোন ধারণা নেই। পিটিসি ওয়েবসাইটগুলো থেকে আপনারা চাইলে সহজ কিছু পদ্ধতি অবলম্বন করে সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

পিটিসি ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করবেন। নিচে এ  সম্পর্কে বিস্তারিত বলা হলঃ

টেক্স কমপ্লিট করে আয়

সাধারণত যারা পিটিসি ওয়েবসাইটগুলোতে কাজ করে থাকেন। তারাই বুঝতে পারবেন যে ওয়েবসাইটগুলোতে বিভিন্ন ধরণের অফার আসে মাঝে মধ্যে। 

আপনারা এই অফার গুলো পূরণ করে এখান থেকে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন অফার চলাকালীন সময়ে।

অনলাইন সার্ভে করে আয়

পিটিসি ওয়েবসাইটগুলোতে বিভিন্ন ধরণের সার্ভের কাজ রয়েছে যেগুলো করার মাধ্যমে তাদের ইউজারদেরকে তারা টাকা প্রদান করে থাকে। এই সার্ভে গুলোর মাধ্যমে ইউজারদেরকে বিভিন্ন ধরণের প্রশ্ন করা হয়। 

যদি ভালভাবে প্রত্যেকটা সার্ভে পূরণ করা যায় তাহলে সর্বনিম্ন ০.৫ ডলার থেকে ২ ডলার পর্যন্ত এখানে ১০ মিনিটের মধ্যে অনায়াসেই ইনকাম করা সম্ভব।

এড দেখে টাকা ইনকাম

পিটিসি সাইটগুলো থেকে আয়ের আরেকটি সহজ এবং কার্যকারী উপায় হল এড দেখে টাকা ইনকাম করা। এই ওয়েবসাইটগুলোতে মূলত বিজ্ঞাপন দেখার ফলে তারা নির্দিষ্ট অংশ পে করে থাকে। 

এইসকল ওয়েবসাইটগুলোতে আপনি যত বেশি বিজ্ঞাপন দেখবেন ততো বেশি টাকা ইনকাম করতে পারবেন। কম বিজ্ঞাপন দেখলে কম ইনকাম করতে পারবেন এবং বেশি বিজ্ঞাপন দেখলে বেশি টাকা ইনকাম করতে পারবেন। 

তাহলে আপনারা অবশ্যই বুঝতে পারছেন যে, পিটিসি ওয়েবসাইটগুলোর থেকে টাকা ইনকাম করার জন্য আপনারা এই পদ্ধতি গুলো ব্যবহার করতে পারেন। এই পদ্ধতিগুলো ব্যবহার করে খুব সহজেই এই সকল ওয়েবসাইট গুলো থেকে টাকা ইনকাম করা সম্ভব।

রেফার করে আয়

পিটিসি ওয়েবসাইট থেকে ইনকামের আরেকটি দারুন সুযোগ হচ্ছে এখানে আপনারা রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

ওয়েবসাইটগুলো থেকে আপনাকে একটি রেফার কোড দেয়া হবে এবং আপনি এই রেফার কোড ব্যবহার করে যত বন্ধু বান্ধব এবং আত্মীয়-স্বজনকে এই ওয়েবসাইটগুলোতে অ্যাকাউন্ট করাতে পারবেন। 

আপনি ঠিক ততটা বেশি রেফারেল বোনাস পাবেন। এখানে যত বেশি রেফার করতে পারবেন আপনার আয়ের পরিমাণ ততটাই বেশি বৃদ্ধি পাবে। এই সকল ওয়েবসাইটগুলোর থেকে আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারবেন।

জনপ্রিয় কয়েকটি পিটিসি ওয়েবসাইট | Popular PTC website list

বর্তমান সময়ে ইন্টারনেটে অসংখ্য পিটিসি ওয়েবসাইট পেয়ে যাবেন। যেই ওয়েবসাইটগুলো থেকে আপনারা ইনকাম করতে পারবেন। কিন্তু এদের মধ্যে জনপ্রিয় কিছু পিটিসি ওয়েবসাইট রয়েছে। 

যেই ওয়েবসাইটগুলো থেকে অনেক ভাল টাকা ইনকাম করা সম্ভব। অর্থাৎ এই ওয়েবসাইটগুলো খুবই লাভজনক ওয়েবসাইট। নিচে জনপ্রিয় এবং লাভজনক কয়েকটি পিটিসি ওয়েবসাইট সম্পর্কে বলা হলঃ

১. Scarlet-Clicks

সাধারণত যারা পিটিসি সাইটগুলো থেকে ইনকাম করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি খুবই কার্যকরী। এই ওয়েবসাইট থেকে আপনারা বিজ্ঞাপন দেখে, সার্ভে পূরণ করে, ইমেইল পড়ে, আরও অনেক ট্যাক্স পূরণ করে এখান থেকে খুব সহজে ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটটি খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট এবং দীর্ঘদিন ধরে তাদের ইউজারদেরকে তারা পেমেন্ট দিয়ে আসছে। আপনারা যারা এই ওয়েবসাইটটিতে কাজ করতে চান। 

তারা চাইলে পেপাল পেমেন্ট সিষ্টেমের মাধ্যমে এখান থেকে খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন। অনলাইন থেকে যদি ইনকাম করতে চান তাহলে এটি হতে পারে আপনার জন্য দারুন সুযোগ।

২. Ysense

বর্তমানে পিটিসি সাইটগুলোর মধ্যে এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি অন্য যেসব ওয়েবসাইট রয়েছে সেখানকার মত বিজ্ঞাপন দেখানোর মাধ্যমে টাকা প্রদান করে থাকে। 

আপনারা যদি এই ওয়েবসাইট থেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে চান। তাহলে অনেক ধরণের সার্ভের প্রশ্ন করা হয়। সেগুলোর উত্তর দিতে হবে। 

প্রত্যক সার্ভে যদি সঠিকভাবে পূরণ করতে পারেন তাহলে এখান থেকে ১০ মিনিটে ২ ডলার পর্যন্ত উপার্জন করতে পারবেন। 

এই ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন কিছু সার্ভে দেওয়া হয় যে সার্ভে গুলো পূরণ করার জন্য নির্দিষ্ট কিছু টাকা দেওয়া হয়ে থাকে। 

আপনারা এই ওয়েবসাইটে কাজ করে যত ডলার উপার্জন করতে পারবেন সেগুলো সব পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। যা সাধারণত এই ওয়েবসাইটে কাজ করার দারুন একটি সুবিধা।

৩. Neobux

যারা পিটিসি ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি খুবই কার্যকরী। এই ওয়েবসাইটটি মূলত দীর্ঘদিন ধরে তাদের ইউজারদেরকে বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসছে এবং অসংখ্য লোক এই ওয়েবসাইটটি ব্যবহার করছে। 

আপনারা এই ওয়েবসাইটিতে একাউন্ট তৈরী করার পরপরই এখান থেকে টাকা ইনকাম করা শুরু করতে পারবেন। সাধারণত এই ওয়েবসাইটের মাধ্যমে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম, সার্ভে পূরণ করে ইনকাম, আরও অনেক পদ্ধতি রয়েছে যে পদ্ধতিগুলো অবলম্বন করে ভাল পরিমাণ টাকা উপার্জন করা যায়। 

এছাড়া এই ওয়েবসাইট থেকে রেফারেল কমিশন হিসাবেও এখান থেকে ইনকাম করা যায়।এই ওয়েবসাইট ব্যবহার করার দারুন একটি সুবিধা হচ্ছে এখানে কাজের টাকা দুই ডলার হলেই আপনারা পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

৪. Paidverts

সাধারণত এই ওয়েবসাইটটি এমন একটি সাইট যে ওয়েবসাইটে আপনারা শুধুমাত্র বিজ্ঞাপন দেখার মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আপনি এই সাইটটিতে যত বেশি বিজ্ঞাপন দেখবেন। 

ঠিক তত বেশি টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ বিজ্ঞাপনে ক্লিক প্রতি এই ওয়েবসাইটগুলোতে টাকা প্রদান করা হয়ে থাকে। এই ওয়েব সাইটটিতে এমন কিছু বিজ্ঞাপন রয়েছে। 

যে বিজ্ঞাপন গুলো দেখার মাধ্যমে আপনি 0.10 ডলার উপার্জন করতে পারবেন। আর এই ওয়েবসাইটটিতে কাজ করে আপনারা যে টাকা ইনকাম করতে পারবেন তা খুব সহজেই পেপাল পেমেন্ট সিস্টেমের মাধ্যমে রিসিভ করতে পারবেন।

৫. Inbox dollars

Inbox dollars হল এমন একটি ওয়েবসাইট। যে ওয়েবসাইটগুলোতে আপনারা সহজ কিছু কাজ করার মাধ্যমে সেখান থেকে ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। 

এই ওয়েবসাইটটিতে আপনারা বিজ্ঞাপন দেখে সার্ভে পূরণ করে ইমেইল পড়ে আরও অনেক ধরণের পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে এখান থেকে খুব সহজে ইনকাম করতে পারবেন। 

এছাড়া এই ওয়েবসাইটের দারুন আরেকটি সুবিধা হল এখানে আপনারা প্রথমবারের মতো একাউন্ট তৈরি করার সাথে সাথে পাঁচ ডলার বোনাস পেয়ে যাবেন। 

আপনি যদি এখানে কাজ করে মোট ৩০ ডলার উপার্জন করতে পারেন। তাহলে খুব সহজেই পেপালের মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন। 

তাই যদি পিটিসি সাইটগুলো থেকে কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে এই ওয়েবসাইটটি হতে পারে আপনার জন্য সেরা একটি ওয়েবসাইট।

৬. RewardingWays

যারা অনলাইনে ইনকামের জন্য বিভিন্ন ধরণের পিটিসি ওয়েবসাইট খুঁজে থাকেন তাদের জন্য এই ওয়েবসাইটটি একটি আদর্শ সাইট। আপনারা এই ওয়েবসাইটটিতে যে কাজগুলো করবেন সেই কাজগুলো পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

এই ওয়েবসাইডটিতে সাধারণত ভিডিও দেখে, এডে ক্লিক করে, সার্ভের উত্তর দিয়ে এবং ইমেইল পড়ে। আরও অনেক ধরণের পদ্ধতি রয়েছে যেগুলো অবলম্বন করে খুব সহজেই ইনকাম করা সম্ভব।

এই ওয়েবসাইটটিতে প্রতিটি সার্ভের জন্য ০.৫০ ডলার থেকে পাঁচ ডলার পর্যন্ত পেমেন্ট করা হয়ে থাকে। আপনারা সঠিকভাবে যদি কাজ করেন তাহলে ত্রিশ মিনিটে এই টাকা ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটটি খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এবং দীর্ঘ বারো বছর ধরে এই ওয়েবসাইটটি তাদের ইউজারদের নিরবচ্ছিন্ন ভাবে সেবা দিয়ে আসছে। তাই পিটিসি সাইট থেকে ইনকাম করার কথা চিন্তা করলে এই ওয়েবসাইটটির কথা ভাবতে পারেন।

৭. Ojooo.com

অনলাইনে শুধুমাত্র বিজ্ঞাপন দেখে যদি ইনকাম করতে চান তাহলে এই ওয়েবসাইটটি দারুন হতে পারে। আপনারা এই ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই বিজ্ঞাপন দেখার মাধ্যমে ভাল পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন। 

এখানে প্রতিটি বিজ্ঞাপন দেখার জন্য ০.০০৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে। আপনারা এই ওয়েবসাইটটিতে যত বেশি বিজ্ঞাপন দেখবেন আপনার আয়ের পরিমাণ টাও ঠিক ততটাই বেশি বৃদ্ধি পাবে। 

মোবাইল দিয়ে কাজ করেই এখানে বিজ্ঞাপন দেখে আপনারা ইনকাম করতে পারবেন। এছাড়া এই ওয়েবসাইটটিতে রেফার অপশন রয়েছে যার মাধ্যমে আপনি আপনার বন্ধুদের কিংবা আত্মীয় স্বজনদেরকে এই ওয়েবসাইটে একাউন্ট করানোর মাধ্যমে সেখান থেকে ইনকাম করতে পারবেন।

৮. Nerdbux

বর্তমানে এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় অনলাইন থেকে অর্থ উপার্জন করার জন্য। এই ওয়েবসাইটটিতে ইজারাদারের বিজ্ঞাপনে ক্লিক করা এবং বিজ্ঞাপন দেখানোর জন্য টাকা প্রদান হয়ে থাকে। 

সাধারণত এই ওয়েবসাইটে পাঁচ সেকেন্ডের মত প্রতিটি বিজ্ঞাপন চলে এবং আপনি যত বেশি বিজ্ঞাপন দেখতে পারবেন। তত বেশি ইনকাম করার সম্ভাবনা রয়েছে। এছাড়া এই ওয়েবসাইটটিতে রেফারেল অফার এর মাধ্যমেও ভাল টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। 

এখান থেকে আপনাকে একটা রেফারেল কোড দেওয়া হবে এবং আপনি সেই রেফারেল কোডটি ব্যবহার করে আপনার আত্মীয় স্বজন কিংবা বন্ধু-বান্ধবদেরকে এই ওয়েবসাইটে নিয়ে আসলেই আপনি রেফারেল বোনাস পাবেন। 

আপনি যত বেশি ব্যক্তিকে রেফার করে আনতে পারবেন আপনার ইনকামের পরিমাণটা ততটাই বাড়বে।

৯. ClixSense

বিজ্ঞাপন দেখে ইনকাম করার জন্য এই ওয়েবসাইটটি দারুন। অনলাইনে যত পিটিসি ওয়েবসাইট রয়েছে এই ওয়েবসাইটটি তাদের মধ্যে খুবই জনপ্রিয়। 

আপনারা এই ওয়েবসাইটটিতে বিজ্ঞাপন দেখে এবং সার্ভে পূরণ করে খুব সহজেই ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে নির্দিষ্ট কিছু ট্যাক্স পূরণ করার ভিত্তিতেও ভাল অর্থ ইনকাম করা যায়। 

আপনার কাজের টাকা যদি দশ ডলার হয়ে যায় তাহলে খুব সহজে আপনি পেপাল, স্ক্রিল, এই সকল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে টাকা তুলতে পারবেন। 

এছাড়া এই ওয়েবসাইটটিতে কাজ করার সময় কোন ধরণের সমস্যা হলে তাদের হেল্প সেন্টারে জানিয়ে সাথে সাথে সমস্যার সমাধান করতে পারবেন।

১০. GPTPlanet

পিটিসি ওয়েবসাইট থেকে যদি ইনকাম করতে চান। আপনারা তাহলে এই ওয়েবসাইটটি নির্বাচন করতে পারেন। এই ওয়েবসাইটটিতে বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। 

যত বেশি বিজ্ঞাপন দেখতে পারবেন অথবা যত বেশি বিজ্ঞাপনে ক্লিক করতে পারবেন আপনার আয়ের পরিমাণ টা ঠিক ততটাই বেশি পারবে। 

এছাড়া এই ওয়েবসাইটটিতে আপনি সাইন আপ করে সেখান থেকে বোনাস নিতে পারবেন এবং রেফারেল অফারটির মাধ্যমে সেখান থেকে ইনকাম করতে পারবেন। 

আপনি যদি এই ওয়েবসাইটে কাজ করে দুই ডলার উপার্জন করতে পারেন। তাহলেই স্ক্রিল কিংবা পেপাল ব্যবহার করে পেমেন্ট নিতে পারবেন।

শেষ কথা

অনলাইনের মাধ্যমে ইনকাম করার যত সহজ উপায় রয়েছে। তার মধ্যে পিটিসি সাইটগুলো থেকে ইনকাম করার উপায় গুলো খুবই সহজ। সঠিকভাবে যদি এই ওয়েবসাইটগুলোতে কাজ করতে পারেন। 

তাহলে খুব সহজেই মাসে ১০০ ডলার ইনকাম করা যেতে পারে। আর্টিকেলটি পড়ে কোন বিষয় যদি না বুঝে থাকেন। 

তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন আর আর্টিকেলটি যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন। আর এরকম জানা অজানা তথ্য পেতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url