মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি

বর্তমান সময়ে কার্টুন ভিডিও পছন্দ করে না, এমন লোক খুবই কম পাওয়া যায়। মজার মজার কার্টুন ভিডিও বড় ছোট সবাই দেখতে পছন্দ করে। বর্তমান সময়ে ইউটিউব থেকে লক্ষ্য লক্ষ্য টাকা ইনকাম করছে শুধুমাত্র এই কার্টুন ভিডিওর মাধ্যেমে।

আপনি যদি মোবাইল দিয়ে কার্টুন ভিডিও বানাতে চান তাহলে আমাদের পোস্ট পড়ুন। তাহলে চলুন শুরু করা যাক।

পোস্ট সুচীপত্রঃ

মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি 

আপনি নিশ্চই জানতে চান কিভাবে মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি করা যায়, হ্যাঁ নিশ্চই মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি করা যায়। তবে মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি করতে একটু ডিফিক্যাল্ট হয়ে ওঠে, কিন্তু মোবাইল প্লেস্টোরে কিছু খুবই জনপ্রিয় এপস বা সফট্যাওয়ার রয়েছে, সেগুলো দিয়ে আপনি খুবই সুন্দর ভাবে কার্টুন ভিডিও তৈরি করতে পারেন। আপনার জন্য এ্যাপ্লিকেশনের নাম উল্লেখ করা হলো:

Chroma Toons

আপনারা যারা মোবাইল দিয়ে প্রফেশনাল কার্টুন ভিডিও তৈরি করতে চান তাদের জন্য খুবই জনপ্রিয় একটি অ্যাপলিকেশন। এই সফটাওয়্যার থেকে আপনি আনার নিজের মতো ক্যারেক্টর সিলেক্ট করতে পারবেন এবং আপনার পছন্দের মতো করে ক্যারেক্টর সাজাইতে পারবেন। Chroma Toons এটি একটি মোবাইল ভার্সনোর জন্য ফ্রি একটি অ্যাপলিকেশন।

আপনি চাইলে নিজের ভয়েস দিয়ে খুবই সুন্দর এনিমেশন বানাতে পারবেন। Chroma Toons অ্যাপলিকেশনটি ডাউনলোড করার জন্য Chroma Toons চাপ দিন।

TweenCraft

আপনারা যারা একদমেই নতুন তাদের জন্য এই এপসটি খুবই কার্যকর। এই এপসটি দিয়ে আপনার পছন্দের মতো সাজিয়ে গুছিয়ে ক্যারেক্টর সিলেক্ট করতে পারেন। এই এপসটি দিয়ে অনেকেই এনিমেশন ভিডিও তৈরি করে থাকেন। আপনি চাইলে প্রথম প্রথম এই এপসটি দিয়ে কাজ করতে পারেন, এটি একটি খুবই জনপ্রিয় এপস।

আপনি এপসটি ডাউনলোড করার জন্য চাপ দিন TweenCraft 

Plotagon

আমার জানা মতে এই এপস বা অ্যাপ্লিকেশনটি খুবই ভালো, এবং আমার জানা মতে এই আপসটি থেকে অনেকে মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি করে ভালো পরিমানে আয় করছে। আপনি চাইলে এই আপসটি ব্যাবহার করে ভালো পরিমান আয় করতে পারেন। 

আপনার নিশ্চয় মনে মনে প্রশ্ন জাগছে কিভাবে আয় করবো, আপনি প্রথমে ভালো একটি কার্টুন ভিডিও তৈরি করবেন িএবং সেই ভিডিও টি ইউটিউবে আপলোড করবেন, আশাকরি বুঝতে পেরেছেন।

Plotagon  এপসটি ফ্রি ভার্সন ডাউনলো করুন Plotagon 

Anima 8

Anima 8 আমার জানামতে এই এপসটি ও খুবই ভালো আর আপনি যদি ইউটিউবে এই বিষয়ে সার্চ করেন তাহলে আরো বিস্তারিত জানতে পারবেন।


Anima 8 এপসটি ফ্রি ভার্সন ডাউনলো করুন Anima 8

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url