বাংলালিংক সিমের অফার - বাংলালিংক সিমের সকল অফারের তালিকা জেনে নিন

আপনি নিশ্চয়ই বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে জানতে চাচ্ছেন? আজকের এই আর্টিকেল এর মাধ্যমে বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে।
আমরা অনেকেই আছি যারা বাংলালিংক সিম ব্যবহার করি কিন্তু বাংলালিংক সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানিনা, আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি অজানা তথ্যগুলো জানতে পারবেন।
পোস্ট সূচীপত্রঃ বাংলালিং সিমের সকল অফার

ভূমিকা - বাংলালিং সিমের সকল অফার

আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হচ্ছে বাংলালিংক সিমের সকল অফারের তালিকা। এবং এর পাশাপাশি বাংলালিংক নাম্বার কোড এবং বাংলালিংক এর নাম্বার টাকা চেকসহ বাংলালিংক সিমের আরো অনেক বিষয় সম্পর্কে জানতে পারবেন। এই পোস্টটি একজন বাংলালিংক গ্রাহক হিসেবে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে পারে, তাছাড়া আপনি যদি  বাংলালিংক গ্রাহক না হয়ে থাকেন তবুও জানার জন্য এই পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। বাংলালিংক সিমের সকল অফার তালিকা সম্পর্কে জানতে চাইলে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফেরা যাক।

বাংলালিংক এমবি চেক কোড

বাংলালিংক এমবি চেক করার সবচেয়ে সহজ উপায় হল কোড ডায়াল করা। কারণ বাংলালিংক এমবি চেক কোড ডায়াল করে, আপনি যেকোন ডিভাইস থেকে আপনার বাংলালিংক এমবি চেক করতে পারবেন, হয় অ্যান্ড্রয়েড বা একটি বোতাম ফোন।


এখন মূল কথায় আসি, বাংলালিংক এমবি চেক কোড হল - *121*100#। *121*100# ডায়াল করে আপনি জানতে পারবেন আপনার বাংলালিংক সিমে কত এমবি আছে।

ডায়ালিং কোডের মাধ্যমে বাংলালিংক মিনিট চেক করতে, আপনাকে আপনার ডায়াল অপশনে যেতে হবে এবং ডায়াল করতে হবে *121*100#, এবং তারপর আপনি জানতে পারবেন আপনার কত এমবি আছে। এইভাবে আপনি বাংলালিংক এমবি চেক কোড দিয়ে বাংলালিংক এমবি চেক করতে পারেন।

এসএমএসের মাধ্যমে বাংলালিংক এমবি চেক

আপনি চাইলে সরাসরি SMS এর মাধ্যমে বাংলালিংক এমবি চেক করতে পারেন। আপনি যদি এসএমএসের মাধ্যমে বাংলালিংক এমবি চেক করেন, আপনি প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *121*100# কোডটি ডায়াল করবেন।

তারপর নিচের স্ক্রিনশটের মত আপনার বাংলালিংক এমবি ব্যালেন্স দেখতে পাবেন। এসএমএসের মাধ্যমে এই এমবির ব্যালেন্স দেখতে, বিবরণ দেখুন বিকল্পটি লিখুন। যেহেতু View Details অপশনটি এক নম্বরে, তাই আপনি 1 লিখে সার্চ পাঠাবেন-

এখন আপনি নীচের স্ক্রিনশটের মতো আপনার বাংলালিংক নম্বরের এমবি ব্যালেন্স সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন। অর্থাৎ কত এমবি এবং কত দিন সময়কাল। এসএমএসের মাধ্যমে এই তথ্য জানতে, 1-

এখন নিচের স্ক্রিনশটের মত আপনার মোবাইলে একটি এসএমএস আসবে, যেখানে আপনার বাংলালিংক এমবি ব্যালেন্স বিস্তারিত তথ্য জানাবে-

এসএমএস এর মাধ্যমে বাংলালিংক এমবি চেক করার নিয়ম ছিল। উপরের পদ্ধতি অনুসারে, আপনি ডায়াল করতে পারেন *121*100# বাংলালিংক এমবি চেক কোড এবং আপনার বাংলালিংক নম্বরে এসএমএসের মাধ্যমে মিনিট ব্যালেন্সের বিবরণ পেতে পারেন।

বাংলালিং সিমের সকল অফারের তালিকা

বাংলালিংক সিমের সকল অফার তালিকা এটি আমাদের আর্টিকেল এর মূল আলোচ্য বিষয়। বাংলালিংক সিম শহর অঞ্চলে প্রায় সকলের ব্যবহার করে থাকেন। গ্রাম অঞ্চলে বাংলালিংক সিম ব্যবহার অনেক রয়েছে, কিন্তু আমরা অনেকেই আছি বাংলালিংক সিম ব্যবহার ঠিকই করি কিন্তু বাংলালিংক সিমের অফার সম্পর্কে তেমন একটা জানিনা। এজন্য বাংলালিংক অপারেটরের কাছে জানতে চাইতে হয়, কত টাকা রিচার্জে কি অফার? এই দিনটি শেষ আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনি বাংলালিং সিমের সকল অফারের তালিকা সম্পর্কে জানতে পারবেন। বাংলালিংক সিমের অফারের তালিকায় প্রথমত রয়েছে প্রিপেইড সিমের ক্ষেত্রে ৩৬ টাকা রিচার্জে ২ জিবি ইন্টারনেট মেয়াদ রয়েছে ৭ দিনের জন্য।

আবার বাংলালিংক ট্রফি ইন্টারনেট প্যাকেটে ৫ জিবি ইন্টারনেট মাত্র ৯৬ টাকা রিচার্জে মেয়াদ ৩০ দিন। আবার বাংলালিংক প্রিপেইড আরেকটি অফার রয়েছে ৪৯ টাকা রিচার্জে ১.৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩ দিনের জন্য। আবার আছে ভয়েস কল রেট এর দিকে ১৪ টাকায় ২০ মিনিট কথা বলার সুযোগ মেয়াদ ২৪ ঘন্টা। আবার ৪৭ টাকা রিচার্জে পেয়ে যাবেন ৭০ মিনিট ৪ দিনের জন্য। তাছাড়া রয়েছে ৯৭ টাকা ১৫০ মিনিট ৭ দিন। আরো বেশি মিনিটের প্রয়োজন হয়, তবে ৩৬০ টাকা রিচার্জে ৫০০ মিনিট টক টাইম পেয়ে যাবেন ৩০ দিন মেয়েদের জন্য। কাজেই আপনার প্রয়োজন বলে আপনি বাংলালিং সিমের মিনিট অথবা ইন্টারনেট নিতে পারবেন।


এবার আসি বাংলালিংক বান্ডেল প্যাকেজ এর ক্ষেত্রে ৩০ মিনিট সাথে ৩০০ এম্বি পেয়ে যাবেন ৩ দিনের জন্য। এছাড়াও রয়েছে ৫০০ মিনিট টকটাইম এবং ২৫ জিবি ইন্টারনেট ৬৯৮ টাকা রিচার্জে মেয়াদ ৩০ দিন। এছাড়াও বিভিন্ন এসএমএস সুবিধাতর রয়েছে ৩০ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদ এর জন্য এগুলো হলো বাংলালিংক সিমের সকল অফারের তালিকা। এছাড়াও আরো অনেক বাংলালিংক অফার এর তালিকা রয়েছে যে অফারগুলো আপনি মাই বাংলালিংক এপ এর মাধ্যমে প্রবেশ করলে দেখতে পারবেন। আপনার প্রয়োজন মত আপনি ব্যবহার করতে পারেন আশা করি আপনি বাংলালিংক সিমের সকল অফার সম্পর্কে কিছুটা ধারণা পেয়েছেন এবং বুঝতে পেরেছেন।

শেষ কথা - বাংলালিংক সিমের সকল অফারের তালিকা

বাংলালিংক সিমের সকল অফার মোবাইল থেকে জানতে হলে প্রথমে মোবাইল ডায়ালবার্র অপশনে যান তারপরে *888# ডায়াল করুন, আপনার বাংলালিংক সিম এ তারপরে আপনি আপনার সকল প্রকারের অফার বাংলালিং সিমের সমস্ত অফার জানতে পারবেন। আপনি এখান থেকে চাইলে বাংলালিংকের এমবি মিনিট ভয়েস কল  এরকম বিভিন্ন বিষয় জানতে পারবেন।

বন্ধুরা আজকের এই আর্টিকেল মাধ্যমে আমি আপনাদেন বাংলালিংক সিমের সকল অফার তালিকা সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আশা করি, বিষয়গুলো ভালো করে বুঝতে পেরেছেন। এছাড়া বাংলালিংক সিমের আরো অনেক অফার আছে যেগুলো আপনি বাংলালিংক মাইবিএল এপস এর মাধ্যমে ঢুকলে পেয়ে যাবেন। যেখানে থেকে আপনি আপনার প্রয়োজনমতো এমবি ভয়েস কল রেট অথবা মিনিট ব্যবহার করতে পারবেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url