সিরিয়াল আপলোড করে ইনকাম

সিরিয়াল আপলোড করে ইনকাম কিভাবে শুরু করব? সিরিয়াল আপলোড করে ইনকাম কি করা যায়? ইনকাম করতে গেলে কি কি জানা প্রয়োজন, বন্ধুরা আপনি যদি সিরিয়াল আপলোড করে ইনকাম করতে চান, তাহলে সঠিক জায়গায় এসেছেন।
আজ আমরা এই আর্টিকেল থেকে জানবো কিভাবে সিরিয়াল আপলোড করে ইনকাম করা যায়। তাহলে চলুন জেনে নেওয়া যাক সিরিয়াল আপলোড করে ইনকাম করার বিস্তারিত উপায় সম্পর্কে।
পোস্ট সূচীপত্রঃ সিরিয়াল আপলোড করে ইনকাম

সিরিয়াল আপলোড করে কি ইনকাম করা যায়?

আপনি যদি সিরিয়াল আপলোড করে ইনকাম করতে চান, তার আগে আপনাকে জানতে হবে, সিরিয়াল আপলোড করে ইনকাম করা আসলেই সম্ভব, তবে হ্যাঁ ইনকাম করা সম্ভব। আপনি যদি কপিরাইট রিমুভ করে সিরিয়াল আপলোড করতে পারেন ইউটিউবে বা ফেসবুকে তাহলে কিন্তু খুব সহজেই মনিটাইজেশন অন করে ইনকাম করতে পারবেন। 


আপনি যদি কপিরাইট রিমুভ করে সিরিয়াল আপলোড করতে পারেন তাহলে কিন্তু প্রতি মাসেই হিউজ পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। আর আপনি সিরিয়াল আপলোড সম্পর্কে বিস্তারিত জেনে তারপরে সিরিয়াল আপলোড করবেন কপিরাইট রিমুভ করে, তাহলে কিন্তু সিরিয়াল আপলোড করে ইনকাম করতে পারবেন।

কপিরাইট ছাড়া সিরিয়াল আপলোড

কপিরাইট ছাড়া সিরিয়াল আপলোড করার জন্য আপনাকে অবশ্যই সিরিয়াল ডাউনলোড করে কোডিং করতে হবে, সিরিয়াল ডাউনলোড করার জন্য এই অপশন এ ক্লিক করুন। সিরিয়াল ডাউনলোড হয়ে গেলে কোডিং করে তারপরে আপনি সিরিয়ালটি এডিটিং করে ইউটিউবে আপলোড করে বা ফেসবুকে আপলোড করে দেখতে পারেন যে, কপিরাইট আসছে কি না, যদি আপনার সিরিয়াল আপলোড করার পরে কপিরাইট না আসে তাহলে কিন্তু আপনি এরকম ভিডিও আপলোড করে ভালো টাকা ইনকাম করতে পারেন। আর যদি আপনার সিরিয়াল আপলোড করে কপিরাইট আসে তাহলে কপিরাইট রিমুভ করার ব্যবস্থা করতে হবে।

সিরিয়াল আপলোড করে ইনকাম

কপিরাইট ছাড়া সিরিয়াল আপলোড করে ইনকাম করার জন্য আপনাকে সিরিয়াল কোডিং করে তারপরে একটু এডিটিং করে তারপরে আপনি ইউটিউবে বা ফেসবুকে আপলোড করবেন ফেসবুকে বা ইউটিউবে আপলোড করার সময় আপনাকে কপিরাইট এর কিছু রুলস নিচে দিয়ে দিবেন। ডিসক্রিপশনে, যাতে মিউজিক কপিরাইট এবং কনটেন্ট কপিরাইটের কোন অবজেকশন না আসে তার জন্য আপনাকে অবশ্যই ডেসক্রিপশনে কপিরাইট রিমুভ করার জন্য সংকেত দিয়ে দিতে হবে এবং সমস্ত ক্যাটাগরি ঠিক করে দিবেন। এবং কিছু ভাইরাল ট্যাগ ব্যবহার করবেন। যাতে আপনার সিরিয়াল খুব দ্রুত ভাইরাল হয়।

ইউটিউবে সিরিয়াল আপলোড করে ইনকাম

ইউটিউবে সিরিয়াল আপলোড করে ইনকাম করার জন্য আপনাকে অবশ্যই আগে কপিরাইট রিমুভ করার ব্যবস্থা করতে হবে। কপিরাইট থাকলে তাহলে কিন্তু আপনার ইউটিউব চ্যানেল একেবারে রিমুভ করে দেবে তারা, আপনাকে অবশ্যই ইউটিউবে সিরিয়াল আপলোড করার আগে ভালো সুন্দর করে সিরিয়ালটি এডিটিং করে ঠিক করে নিবেন যাতে, কপিরাইট না আসে, কপিরাইট রিমুভ করে সমস্ত ট্যাগ ব্যবহার করে আপনি নিয়ম অনুসারে রেগুলার সিরিয়াল আপলোড করে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন। 


আর আপনি দেখবেন ইউটিউবে যারা সিরিয়াল আপলোড করে তাদের সাথে যোগাযোগ করেও কিন্তু আপনি তাদের নিয়মে সিরিয়াল আপলোড করে ইনকাম করা শুরু করতে পারেন।

ফেসবুকে সিরিয়াল আপলোড করে ইনকাম

ফেসবুকে সিরিয়াল আপলোড করে ইনকাম একটু খুবই জনপ্রিয় কারণ ফেসবুকে কোন ভিডিও আপলোড করলে কিন্তু মিলিয়ন মিলিয়ন ভিউস হওয়ার সম্ভাবনা বেশি থাকে। এবং শেয়ার হওয়ার সম্ভাবনা বেশি থাকে। আপনার ভিডিও যত বেশি ভিউজ এবং শেয়ার হবে তত ইনকাম বাড়বে তবে ফেসবুকে তেমন একটা কপিরাইট না ধরলেও ইউটিউবে কিন্তু একটু বেশি ধরে, আপনি চাইলে একটু ভালো সুন্দর করে ভিডিও সিরিয়াল এডিটিং করে আপলোড করে কিন্তু ভালো ইনকাম শুরু করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url