দিনে ৫০০ টাকা ইনকাম apps - দিনে ৫০০ টাকা ইনকাম apps গুলোর নাম 2024

দিনে ৫০০ টাকা ইনকাম করার apps গুলো নিয়ে আজকের আর্টিকেলটি আমরা সাজিয়েছি। এখন থেকে আপনিও এই মোবাইল apps গুলো দিয়ে অনলাইন থেকে প্রতিদিন ৫০০ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে পারবেন। 

আর apps থেকে ইনকাম করা টাকা পেমেন্ট নিতে পারবেন বিকাশ,নগদ,রকেট এসব একাউন্ট গুলোর মাধ্যমে তাহলে আসুন প্রথমেই জেনে নেই দিনে ৫০০ টাকা ইনকাম করার apps গুলো সম্পর্কে।
দিনে ৫০০ টাকা ইনকাম apps
দিনে ৫০০ টাকা ইনকাম apps
দিনে ৫০০ টাকা ইনকাম করার এই apps গুলো সকলের জন্যই বিদ্যমান আপনি যদি একজন শিক্ষার্থী, চাকুরীজীবি কিংবা বেকার ও অবসর প্রাপ্ত মানুষ হয়ে থাকেন। তাহলে সত্যি দৈনিক ৫০০ টাকা ইনকাম করার এই apps গুলো আপনার জন্য অনেক উপকারী হতে চলেছে। 

তবে প্রয়োজন শুধু একটি স্মার্ট মোবাইল ফোন তাহলেই আপনি খুবই সহজে দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন apps থেকে। তবে এই ধরণের মোবাইল apps গুলো থেকে দিনে ৫০০ টাকা ইনকাম করার বিষয়টি আপনি ঠিক যতটা সহজ মনে করতেছেন আসলে ঠিক এতটাও সহজ নয়। 

যদি আপনি apps গুলো থেকে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে চান। তবে অবশ্যই আপনার ধর্য্য থাকতে হবে তাহলেই আপনি মোবাইল দিয়ে উপার্জন করতে পারবেন প্রতিদিন ৫০০ থেকে ৬০০ টাকা।

দিনে ৫০০ টাকা ইনকাম apps দিয়ে কিভাবে করবেন বিনা ইনভেস্টে?

কোন প্রকার ইনভেস্ট ছাড়াই অনলাইন থেকে দিনে ৫০০ টাকা ইনকাম, apps দিয়ে করা সম্ভব। আর এই ধরণের মোবাইল apps গুলোতে কাজ করার জন্য মূলত অতিরিক্ত কোন কাজের দক্ষতার প্রয়োজন হয় না। আপনি ঠিক যেই মুহূর্ত থেকে একটি একাউন্ট রেজিস্ট্রেশন করে কাজ শুরু করবেন। 

ঠিক তখন থেকে আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে। তাহলে চলুন আর দেরি না করে অনলাইন থেকে রিয়েল টাকা ইনকাম করার জন্য apps গুলোর সাথে পরিচিত হই এবং মোবাইল দিয়ে অনলাইন থেকে প্রতিদিন ৫০০ টাকা ফ্রি ইনকাম করি সহজেই। 

যদি আপনি এখনো ভেবে থাকেন যে কি ভাবে টাকা ইনকাম করব তাহলে আমরা বলবো নিচের প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার রিয়েল apps গুলো সম্পর্কে মনোযোগ দিয়ে পড়তে থাকুন। তাহলেই আপনি অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা ইনকামের অনেক সহজ উপায় খুঁজে পাবেন।

ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ৫ টি রিয়েল মোবাইল apps এবং ওয়েবসাইট?

১. Swagbucks

Swagbucks হচ্ছে এমন একটি মোবাইল app যেখানে ভোক্তাদের বিভিন্ন ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে দেওয়া হয়। যেমন সার্ভে, ভিডিও দেখা , গেম খেলা, ডাউনলোড,অ্যাপ ইনস্টল ইত্যাদি। তাই একজন নতুন মানুষের জন্য এখানে কাজের কোন অভিজ্ঞতার প্রয়োজন হয় না। 

যে কেউ খুব সহজে এখান থেকে প্রতিদিন ৫০০ থেকে ৪০ হাজার টাকাও ইনকাম করতে পারে। যাই হোক আপনি Swagbucks সম্পর্কে যেহেতু নতুন এবং কাজ সম্পর্কে কোন অভিজ্ঞতা নেই। তাই ছোট ছোট কাজ গুলো করেই আপনি প্রতিদিন ৫০০ থেকে ২০০০ টাকা ইনকাম করার চেষ্টা করুন। 

এছাড়াও আপনি চাইলেই Swagbucks ওয়েবসাইট এর মাধ্যমে কাজ করতে পারেন, কিভাবে একাউন্ট তৈরী করবেন।

পেমেন্টঃ

Swagbucks আপনার অর্থ পেমেন্ট করার জন্য সর্বক্ষণ প্রুস্তুত রয়েছে। আপনি যখন $৫ ডলার উপার্জন করবেন। ঠিক তখনি আপনি আপনার অর্থ উত্তোলন করতে পারবেন। আপনি আপনার পছন্দের একাউন্টে।

২. Fiverr

Fiverr হচ্ছে একটি ফ্রীলান্সার মার্কেটপ্লেস যেখানে প্রতিদিন সারাবিশ্বের সকল বায়ার তাদের কাজের জন্য একজন পেশাদার freelancer খুঁজে তাঁকে এবং hire করে থাকে। তবে এ ক্ষেত্রে আপনাকে ফাইভারে কাজ করতে হলে অবশ্যই কাজের প্রতি অভিজ্ঞ ও দক্ষতা অর্জন করতে হবে। 

কারণ Fiverr মার্কেটপ্লেস এ Bid করে কাজ করতে হয়। তাই Fiverr এ প্রতিযোগীদের সংখ্যাও অনেক বেশি।

কাজঃ

ফাইভারে ছোট থেকে বড় পর্যুন্ত ইন্টারনেট জুড়ে সব ধরণের কাজ পাওয়া যায়। যেমনঃ
  • প্রোগ্রামিং
  • ডাটা এন্ট্রি
  • গ্রাফিক্স ডিজাইন
  • লোগো ডিজাইন
  • ভয়েস
  • ব্যানার ডিজাইন
  • ওয়েব ডিজাইন
  • ওয়েব ডেভেলপমেন্ট
  • ট্রান্সলেশন
  • ভিডিও এডিটিং ইত্যাদি
সত্যি কথা বলতে ফাইভারে কাজের জন্য যেমন দক্ষতার প্রয়োজন রয়েছে। ঠিক তেমনি অধিক পরিমাণে ইনকাম করারও সুযোগ রয়েছে। আপনি জানলে অবাক হবেন যে, একজন প্রফেশনাল লোগো ডিজাইনার প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে থাকে। 

তাই আপনি যদি প্রতিদিন অনলাইন এর মাধ্যমে ৫০০ টাকা থেকে ২০০০ টাকা পযন্ত ইনকাম করতে চান। তাহলে আমি আপনাকে Fiverr apps কিংবা ওয়েবসাইটে কাজের জন্য উৎসাহিত করি। 

যা আপনার ভবিষ্যত Fiverr উজ্জ্বল করে তুলবে এবং আপনি ফাইভারে কাজ করে সহজেই নিজের ক্যারিয়ারকে সুন্দর করে গড়ে তুলতে পারবেন।

টিপসঃ

আপনি যদি নতুন হয়ে থাকেন তবে Youtube ভিডিও প্লাটফ্রমে Fiverr apps সম্পর্কে সার্চ করে দেখুন Fiverr মার্কেটপ্লেসে কিভাবে কাজ করতে হয়।

৩. Ysense

Ysense হচ্ছে ইন্টারনেটের একটি ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস যেখানে প্রতিদিন বিভিন্ন ধরণের ছোট বড় অফার দেওয়া হয়ে থাকে। এটি হল global online অর্থ উপার্জন কমিউনিটি গুলোর মধ্যে একটি। এটি বিগত কয়েক বছর যাবৎ ysense ব্যবহারকারীদের ক্যাশ অফার করতেছে। 

আপনি যদি অনলাইন থেকে বিনা পরিশ্রমে কোন ইনভেস্ট ছাড়াই টাকা ইনকাম করতে চান। তাহলে আপনি ysense মোবাইল apps ব্যবহার করতে পারেন। যেখান প্রতিদিন ৫০০ থেকে ২০ হাজার টাকা পর্যুন্ত ইনকাম করার সুযোগ পাবেন। Ysense এ কাজ হলঃ
  • সার্ভে
  • ভিডিও দেখা
  • ডাউনলোড
  • পণ্য কেনাকাটা ইত্যাদি।
এছাড়াও এই ysense দিচ্ছে আপনার ইনকাম দ্বিগুন করার সেরা একটি উপায়। মানে স্পেশাল Referrals প্রোগ্রাম। যদি আপনি আপনার লিংক দিয়ে কাউকে রেজিস্ট্রেশন করান তাহলে ysense আপনাকে আরও ৩০% Extra কমিশন দিয়ে থাকবে।

৪. Alamy

Alamy হচ্ছে স্টক ইমেজ ফটোগ্রাফি ওয়েবসাইট যেখানে পৃথিবীর সব বড় বড় গ্রাফার তাঁদের ক্যামেরায় তোলা ছবি বিক্রি করে থাকে। তাই আপনি যদি ফটোগ্রাফি পছন্দ করে থাকেন। তাহলে আপনার অপেক্ষা করছে বর্তমান নাম্বার ওয়ান Alamy স্টক ইমেজ ওয়েবসাইট। 

যেখানে আপনি ছবি বিক্রি করে প্রতিদিন এক ডলার থেকে বিশ হাজার ডলার পর্যুন্ত সেল করে ইনকাম করতে পারেন। যদিও Alamy আপনার ফটো বিক্রির জন্য ১৭%  থেকে ৫০% মধ্যে দাম দিয়ে থাকবে। 

তবে এখানেও একটু কষ্ট আছে আর তা হচ্ছে বর্তমানে Alamy একটি বিশ্বের মধ্যে নাম করা ওয়েবসাইট। এখানে প্রতিটি ছবি নিখুঁত ভাবে দেখার পরেই মানুষ ক্রয় করে থাক। তাই আপনাকে অবশ্যই ভাল মান সম্পূর্ণ ছবি আপলোড করতে হবে।

আপনি এখানে কখনও সস্তা মানের ছবি বিক্রি করতে পারবেন না। তবে আপনি যদি একটু সস্তা মানের ছবি আপলোড করে অনলাইন থেকে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে চান। তাহলে যেমনঃ
  • iStock
  • Shutterstock
 এই ধরণের apps গুলোতে আপনি ছবি আপলোড করে প্রতিদিন প্রতি ফটো বিক্রির জন্য ০.২৫ সেন্ট থেকে ১২০ ডলার পর্যুন্ত বিক্রি করতে পারবেন। 

Alamy স্টক ইমেজ সেল করতে stockimo নামে একটি মোবাইল apps Install করুন। যেটি itunes apple app স্টোরে পাওয়া যাবে এর মানে এটি apple ফোন ব্যবহারকারীদের জন্য বিদ্যমান।

৫. Facebook

Facebook হচ্ছে একটি সামাজিক যোগাযোগ মাধ্যম সারা দিনে ৫০০ টাকা ইনকাম করার apps গুলোর মধ্যে facebook আরও বেশি জনপ্রিয়।ফেসবুক থেকে ইনকাম করা আরও সহজ কাজ বর্তমান সময়ে ফেসবুক থেকে টাকা উপার্জনের কথা প্রায় সকলেই জানে। 

তাই আপনিও ফেসবুক apps অনলাইন থেকে প্রতিদিন ৫০০ থেকে ১০ হাজার টাকা পযন্ত উপার্জন করতে পারবেন।

ফেসবুক থেকে আয় কিভাবে করবেন?

ফেসবুক থেকে দিনে ৫০০ টাকা ইনকাম করতে আপনার প্রথমেই facebook একাউন্টে একটি পেজ তৈরী করুন। এবং নিয়মিত পেজে বিভিন্ন ধরণের ভিডিও আপলোড করতে থাকুন। যখন আপনার ফেইসবুক পেজের ১০০০ জন অনুসরণকারী হবে তখন আপনি মনিটাইজেশন চালু করুন। 

আপনি যখন একবার আপনার ফেইসবুক পেজে মনিটাইজেশন চালু করবেন। ঠিক তখন facebook আপনার পৃষ্টাতে বিভিন্ন বিজ্ঞাপন প্রদর্শন করে থাকবে। যার বিনিময়ে Facebook কোম্পানি আপনাকে অর্থ প্রদান করবে। দিনে ৫০০ টাকা ইনকাম নয় facebook apps থেকে প্রতিদিন দশ হাজার টাকাও ইনকাম করা সম্ভব।

শেষ কথা, আপনি যদি উপরের উল্লেখিত উপায় গুলো অনুসরণ করে শক্ত মনোবল ও আপনার সম্পূর্ণ প্রচেষ্টা নিয়ে কাজ করেন। তাহলে আপনার ভবিষ্যতে অনেক উন্নতি লাভ করতে পারবেন। 

আমি আশাকরি আমাদের এই আর্টিকেলটি আপনি সম্পূর্ণ বুঝতে পেয়েছেন। এবং আপনি এই আর্টিকেলটি পড়ে অনেক কিছু জানতে পেরেছেন। এরকম জানা অজানা তথ্য পেতে আমাদের ওয়েবসাইট এর সাথেই থাকুন। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url