লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024 লুডু খেলে আয়

আপনি যদি একজন ছাত্র অধ্যয়নের সময় জীবিকা অর্জনের উপায় খুঁজে থাকেন? তাহলে আপনি সঠিক পোস্টি টি পড়তে এসেছেন। স্কুলে থাকাকালীন অর্থ উপার্জন শুধুমাত্র আপনাকে আর্থিক স্বাধীনতাই দিতে পারে না বরং আপনাকে সময় ব্যবস্থাপনা এবং কষ্টার্জিত অর্থের মূল্য সম্পর্কে গুরুত্বপূর্ণ পাঠ শিখতেও সাহায্য করে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক, কিভাবে লুডু গেম খেলে আয় করা যায় এবং সেই টাকা বিকাশে নেওয়া যায়।

পোস্ট সচীপত্রঃ

লুডো আর্নিং অ্যাপ কি?

লুডো উপার্জনকারী অ্যাপগুলি আপনাকে গেম খেলতে দেয়, আপনাকে সত্যিকারের বিশ্বব্যাপী খেলোয়াড়দের সাথে আপনার মোবাইলে প্রকৃত অর্থ উপার্জন করতে সহায়তা করে। সবচেয়ে ভালো দিক হল আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথেও লুডু খেলতে পারেন।

লুডো অ্যাপগুলি আপনাকে 2 বনাম 2, 1 বনাম 1, 1 বনাম 3 এবং 1 বনাম 4, মাল্টিপ্লেয়ার মোড, ক্লাসিক মোড এবং দ্রুত মোড সহ বিভিন্ন মোডে অনলাইনে লুডো গেম খেলতে সক্ষম করে। আপনি যে কোনো মোড বেছে নিতে পারেন এবং গেম জিতলে নগদ পুরস্কার জিততে পারেন।

আরো পড়ুনঃ এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট নিন

এছাড়াও, আপনি বিনিয়োগ ছাড়াই লুডো উপার্জন অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। প্ল্যাটফর্মটি একটি অনবদ্য রেফারেল প্রোগ্রামও হোস্ট করে যেখানে আপনাকে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানাতে এবং দুর্দান্ত বোনাস অর্জন করতে হবে। 

এটি ছাড়াও, আপনি প্রচুর ডিপোজিট অফারগুলিতে অ্যাক্সেস পেতে পারেন যা আপনাকে আপনার ওয়ালেটে অর্থ আনতে এবং একটি বোনাস অর্জন করতে সক্ষম করে। সবচেয়ে ভালো দিকটি হল আপনি যে পরিমাণ টাকা জিতেছেন তা সঙ্গে সঙ্গে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা Paytm ওয়ালেটে তুলতে পারবেন।

লুডু গেম খেলে টাকা আয় পেমেন্ট বিকাশে

লুডু হলো এমন একটি গেম যা লক্ষাধিক মানুষের কাছে প্রিয়, এবং সবচেয়ে ভালো দিক হল যে এখন লুডু উপার্জনকারী অ্যাপ রয়েছে যেগুলি বড় পুরস্কার জেতার সুযোগ দেয়, যার মধ্যে একটি প্রাইজ পুল রয়েছে। ১০-১২ লক্ষ পেটিএম নগদ। অনলাইন গেমিংয়ের উত্থানের সাথে, অনেক ডেভেলপার লুডু গেম তৈরি করেছে যা খেলোয়াড়দের প্রকৃত অর্থ জিততে দেয়।

এই গেমগুলি অনেক লোকের কাছে একটি জনপ্রিয় বিনোদন হয়ে উঠেছে যারা প্রতিযোগিতার রোমাঞ্চ এবং অতিরিক্ত নগদ উপার্জনের সুযোগ উপভোগ করে। এই নিবন্ধে, আমরা সেরা লুডো উপার্জনকারী অ্যাপগুলি নিয়ে আলোচনা করব যা আপনি মজা করার সময় অর্থ জিততে আপনার মোবাইল ডিভাইসে ডাউনলোড করতে পারেন। আপনি চাইলে নিম্নলিখিত প্ল্যাটফর্মগুলি থেকেও বিভিন্ন লুডো উপার্জনের গেম বেছে নিতে পারেন:

EWarGames

আসল নগদ জিততে চান? কেন EWar গেমস পোর্টাল চেষ্টা করবেন না? এটি একটি সেরা লুডো উপার্জনকারী অ্যাপ যা আপনাকে লুডো, ফ্যান্টাসি ক্রিকেট এবং আরও অনেক কিছু সহ একাধিক গেম খেলতে দেয়। শুধু খেলা নয়, এটি আপনাকে নগদ পুরস্কারের একটি শালীন পরিমাণ জিততে দেয় যা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা Paytm ওয়ালেটে অবিলম্বে জমা হয়।

সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ হল Rs. 10, এবং আপনার উপার্জন করা সমস্ত অর্থ অবিলম্বে আপনার Paytm ওয়ালেটে স্থানান্তর করা যেতে পারে। তারপরও ভাবছেন এই প্ল্যাটফর্মটি বেছে নেবেন কি না? এটির জন্য যান এবং বিনামূল্যে প্রতিযোগিতা এবং টুর্নামেন্টে অংশগ্রহণ করে অর্থ উপার্জনের সম্ভাবনা দ্বিগুণ করুন।

Ludo League

আপনি কি একজন ছাত্র অধ্যয়নের সময় জীবিকা অর্জনের উপায় খুঁজছেন? স্কুলে থাকাকালীন অর্থ উপার্জন শুধুমাত্র আপনাকে আর্থিক স্বাধীনতাই দিতে পারে না বরং আপনাকে সময় ব্যবস্থাপনা এবং কষ্টার্জিত অর্থের মূল্য সম্পর্কে গুরুত্বপূর্ণ পাঠ শিখতেও সাহায্য করে।

আপনি যখন আপনার শৈশবে অফলাইন লুডো গেম খেলেন তখন কি আপনি একই রকম অনুভব করতে চান? লুডো লিগ আপনাকে 24×7 গেম টেবিল, গেমের বৈচিত্র্য, আপনার Paytm ওয়ালেটে তাত্ক্ষণিক অর্থ উত্তোলন এবং নিরবচ্ছিন্ন অর্থপ্রদানের বিকল্পগুলি অফার করে অবিকল একই অভিজ্ঞতা প্রদান করে।

এই পোর্টালের রেফারেল কোড হল SED2UD, এবং আপনি 25 টাকার সাইনআপ বোনাস পাবেন। রেফারেল উপার্জনের কোন সীমা নেই। যাইহোক, পরিমাণ টাকা থেকে শুরু। 10. উপরন্তু, খেলোয়াড়দের ন্যূনতম প্রত্যাহার পদ্ধতি দ্বারা বাধা দেওয়া হয় না, যা সর্বোত্তম অংশ।

SkillLudo

আরেকটি দুর্দান্ত অ্যাপ যেখানে আপনি খেলতে এবং আসল টাকা জিততে পারেন। প্ল্যাটফর্মটি একটি প্রচুর রেফারেল উপার্জন করার সুযোগ দেয়, রুপি পর্যন্ত। রেফারেল প্রতি 150 এছাড়াও, এই অ্যাপে সাইন আপ করলেও আপনাকে টাকা দেবে। 25 বোনাস। স্কিল লুডোর একমাত্র অসুবিধা হল এটিতে ন্যূনতম টাকা তোলার পরিমাণ রয়েছে। 100

অ্যাপটির রেফারেল কোড হল RI28340 প্ল্যাটফর্মটি একটি স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে ডিজাইন করা হয়েছে যা প্রতিদিন বিভিন্ন ব্যবহারকারীদের আকর্ষণ করে। এটি খেলোয়াড়দের টাকা পর্যন্ত উপার্জন করতে দেয়৷ প্রতি রেফারেল 20

LudoPremium

এই তালিকার আরেকটি সেরা লুডো উপার্জনকারী অ্যাপ, লুডো প্রিমিয়াম, খেলোয়াড়দের একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস প্রদান করে এবং ব্যবহারকারীদের অভিজ্ঞতা বাড়াতে বিভিন্ন আকর্ষণীয় মোড অফার করে।

অ্যাপটি রুপি প্রদান করে। 10 সাইনআপ বোনাস হিসাবে যা অবিলম্বে আপনার Paytm ওয়ালেটে জমা হয়ে যায়। আপনি আরও টাকা উপার্জন করতে আপনার বন্ধুদের কাছে অ্যাপটি উল্লেখ করতে পারেন, টাকা পর্যন্ত রেফারেল প্রতি 15

অ্যাপ দ্বারা অফার করা আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল দ্রুত প্রত্যাহার যা বোঝায় যে আপনি তাত্ক্ষণিকভাবে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করতে সক্ষম হয়েছেন৷

যাইহোক, উত্তোলন ফি Rs. 60, যা শুধুমাত্র যখন আপনি আপনার অ্যাকাউন্টে নগদ পুরষ্কার স্থানান্তর করেন তখনই খরচ হয়।

WinZO Games

Ludo Premium উপলব্ধ সবচেয়ে জনপ্রিয় লুডো উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি হল WinZO গেমস, যা লুডো উত্সাহীদের তাদের প্রিয় বোর্ড গেম খেলে দ্রুত অর্থ উপার্জন করতে দেয়। WinZO প্রতিশ্রুতি দেয় যে এটি তালিকাভুক্ত প্রতিটি খেলাই নিরপেক্ষ এবং সম্পূর্ণ ন্যায্য।

আরো পড়ুনঃ কিভাবে মোবাইল ফোন থেকে টাকা আয় করবেন

আপনি আপনার WinZO ব্যাঙ্ক অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন এবং উপলব্ধ অর্থপ্রদানের বিকল্পগুলির যেকোনো একটি ব্যবহার করে আপনি যে পরিমাণ জমা করতে চান তা লিখতে পারেন। Paytm, GooglePay, PhonePe ইত্যাদি সহ বিভিন্ন ধরনের মানি ট্রান্সফার অ্যাপ ব্যবহার করে প্রমাণীকরণের পর একজন খেলোয়াড় তাদের WinZO পুরস্কারের অর্থ স্থানান্তর করতে পারে।

অ্যাপটি দূষিত অংশগ্রহণকারীদের আরও ভালভাবে শনাক্ত করতে তাদের পরিচয় যাচাইকরণ পদ্ধতি উন্নত করেছে। তারা গেমিং পরিবেশকে আরও নিরাপদ করার জন্য একটি সচেতন প্রচেষ্টা করেছিল এবং এটি উপভোগ্য গেমপ্লে এবং এর সমস্ত খেলোয়াড়দের কাছ থেকে আরাধনার মাধ্যমে পরিশোধ করেছিল।

Ludo Hunt

গেম খেলার মজার সাথে আসল অর্থ ব্যবহার করার উত্তেজনাকে একত্রিত করে, লুডো হান্ট একটি অতুলনীয় নিমজ্জিত অভিজ্ঞতা প্রদান করে। যেহেতু তারা নিরাপদ, নির্ভরযোগ্য এবং নৈতিক গেমপ্লেতে জড়িত, তারা এমন একটি সিস্টেম তৈরি করেছে যেখানে সততা সর্বাধিক গুরুত্বপূর্ণ। শুধুমাত্র সম্পূর্ণরূপে যাচাইকৃত ব্যবহারকারীদের লুডো হান্টে যোগদানের অনুমতি দেওয়া হয়। 

খেলোয়াড়রা তাদের পছন্দ অনুযায়ী খেলার জন্য একাধিক টুর্নামেন্ট এবং গেম খুঁজে পেতে পারেন। সামঞ্জস্যপূর্ণ পারফরম্যান্স সহ ভাল-ডিজাইন করা ইন্টারেক্টিভ গেমগুলি আপনাকে দ্রুত অর্থ স্থানান্তরের মাধ্যমে যে কোনও সময় আপনার জয়গুলি জমা করতে দেয়।

খেলোয়াড়রা সরাসরি লুডো হান্টে খেলা শুরু করতে পারে এবং প্রকৃত অর্থ উপার্জন শুরু করতে পারে যা তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করা হবে। এই সহজ, বিনোদনমূলক, মৌলিক, এবং প্রচলিত বোর্ড গেমটি যে কেউ অর্থের জন্য অনলাইনে তাদের সমবয়সীদের সাথে খেলার জন্য উপলব্ধ। এছাড়াও আপনি একটি রেফারেল বোনাস এবং রুপি সাইন আপ বোনাস উপভোগ করতে পারেন ৷ 

Batball11

ব্যাটবল 11 এই মুহূর্তে উপলব্ধ শীর্ষ লুডো অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। এটি একটি অবিলম্বে সাইন আপ বোনাস এবং রেফারেল থেকে লাভ করার ক্ষমতা প্রদান করে। এবং সবচেয়ে ভালো বিষয় হল আপনি তাদের অফার দিয়ে বিনামূল্যে অনলাইনে লুডো খেলতে পারবেন। গেমস এবং ফ্যান্টাসি স্পোর্টসে সহজ অ্যাক্সেস, এবং একটি ব্যবহারকারী-বান্ধব লেআউট অ্যাপটিকে অন্যদের মধ্যে আলাদা করে তোলে।

BatBall11 হল সেরা লুডো উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি যা নিরাপদ অর্থপ্রদানের পদ্ধতি সহ একটি নিরাপদ গেমিং পরিবেশ প্রদানের জন্য অর্থের গ্যারান্টি জেতার জন্য। এই অ্যাপটি প্রকৃত নগদ পুরস্কার, বোনাস, ডিসকাউন্ট এবং আরও অনেক কিছু জেতার রোমাঞ্চকর সুযোগ প্রদান করে। রেফারেল কোডটি BatBall11 অ্যাপে রয়েছে এবং গেমাররা শেষ পর্যন্ত আরও নগদ পুরস্কার জিততে এটি ব্যবহার করতে পারে। অ্যাপটির নতুন ব্যবহারকারীরা ইতিমধ্যেই একটি টাকার জন্য যোগ্য৷ 50 প্রণোদনা। উপরন্তু, গেমাররা রেফারেল কোড ব্যবহার করলে একটি অতিরিক্ত স্বাগত বোনাস পাবেন

LudoKing

লুডু খেলতে এবং সুদর্শন আয় করতে চান? ভারতে সর্বাধিক ডাউনলোড করা লুডো অ্যাপগুলির মধ্যে একটি, লুডো কিং, 2016 সাল থেকে অ্যান্ড্রয়েড এবং iOS প্ল্যাটফর্মে উপলব্ধ। অ্যাপটির 50 কোটিরও বেশি ডাউনলোড হয়েছে এবং এটি রয়্যাল গেমের সমসাময়িক সংস্করণ। প্রতিদিনের টুর্নামেন্ট জেতা সঠিকভাবে পাশা রোল করার মতোই সহজ।

প্ল্যাটফর্মটি একটি সাধারণ ইন্টারফেস প্রদান করে এবং আপনার সামগ্রিক গেমিং অভিজ্ঞতা বাড়ায়। এছাড়াও, ব্যবহারকারীরা ইন্টারনেট সংযোগ ছাড়াই খেলতে পারেন। এছাড়াও, অ্যাপটিতে একটি অন্তর্নির্মিত ভয়েস চ্যাট বৈশিষ্ট্য রয়েছে এবং সমর্থনটি সমস্ত ডিভাইসে প্রসারিত করা হয়েছে।

আপনি আপনার UPI, ব্যাঙ্ক অ্যাকাউন্ট, বা Paytm ওয়ালেটে নগদ পুরস্কার রিডিম করতে পারেন। আপনার অ্যাকাউন্টে লেনদেন প্রতিফলিত হতে 72 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে; একবার এটি হয়ে গেলে, আপনি আপনার স্বাচ্ছন্দ্যে টাকা তুলতে পারবেন

কিভাবে অনলাইনে লুডো খেলবেন?

অনলাইনে লুডো খেলা খুবই সহজ। আপনার যা দরকার তা হল 30টি লুডো উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে যেকোন একটিতে সাইন আপ করা এবং আসল নগদ পুরস্কার জেতার জন্য গেমটি খেলা শুরু করা।

পরবর্তী ধাপ হল অনলাইনে খেলার জন্য বিভিন্ন বিকল্প/মোড অনুসন্ধান করা। একবার আপনি আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করলে, আপনাকে এই পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে, যেখানে আপনাকে সব থেকে একটি বিকল্প বেছে নিতে বলা হবে।

  • লুডো গেমটি 2 থেকে 4 জন খেলোয়াড়ের মধ্যে খেলা যায়।
  • প্রতিটি খেলোয়াড়কে একটি রঙিন টোকেন (লাল, সবুজ, হলুদ বা নীল) বরাদ্দ করা হয়।
  • লুডো বোর্ডটি বর্গাকার আকৃতির এবং বিভিন্ন কলাম নিয়ে গঠিত।
  • বর্গক্ষেত্রের প্রতিটি বাহুতে বর্গক্ষেত্রের ৩টি কলাম রয়েছে।
  • মাঝের কলামে 5টি রঙিন বর্গক্ষেত্র রয়েছে, যা একজন খেলোয়াড়ের বাড়ির প্রতিনিধিত্ব করে।
  • এছাড়াও, প্রতিটি খেলোয়াড়ের 4টি টোকেন রয়েছে।
  • 6 তম রঙিন বর্গক্ষেত্র যেখানে একজন খেলোয়াড় তাদের লুডো যাত্রা শুরু করে।

খেলোয়াড়দের পাশা নিক্ষেপ করতে হবে এবং ডাইস ইঙ্গিত অনুসারে তাদের টোকেন সরাতে হবে (1 থেকে 6 পর্যন্ত সংখ্যা) যে খেলোয়াড় প্রথমে গেমটি শেষ করতে তাদের সমস্ত টোকেন আনতে সক্ষম হবে সে গেমটি জিতবে।

মূল কথা 

অনেকগুলি লুডো উপার্জনকারী অ্যাপ উপলব্ধ রয়েছে যা ব্যবহারকারীদের কোনো বিনিয়োগ ছাড়াই অর্থ উপার্জনের সুযোগ প্রদান করতে পারে। তবে ব্যবহারকারীর পর্যালোচনা, অ্যাপের বৈশিষ্ট্য, অর্থপ্রদানের পদ্ধতি এবং নিরাপত্তা ব্যবস্থার মতো বিভিন্ন বিষয় বিশ্লেষণ করার পরে, এটি উপসংহারে পৌঁছানো যেতে পারে যে বিনিয়োগ ছাড়াই সেরা লুডো উপার্জনকারী অ্যাপটি ব্যক্তিগত পছন্দ এবং প্রয়োজনীয়তা দ্বারা নির্ধারিত হয়।

আরো পড়ুনঃ  মাসে ২০-৫০ হাজার টাকা আয় করার সেরা ১০ টি উপায়

যাইহোক, এই বিভাগের কিছু শীর্ষ অ্যাপের মধ্যে রয়েছে লুডো সুপ্রিম, লুডো সার্কেল এবং লুডো সাম্রাজ্য। একটি নিরাপদ এবং লাভজনক গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করতে সতর্কতা অবলম্বন করা এবং প্রতারণামূলক অ্যাপ এড়ানো অপরিহার্য। সঠিক গবেষণা এবং সতর্ক নির্বাচনের মাধ্যমে, ব্যবহারকারীরা এই অ্যাপগুলির সর্বাধিক ব্যবহার করতে পারে এবং লুডোর মজাদার গেম উপভোগ করার সময় অর্থ উপার্জন করতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url