এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট নিন

বর্তমান সময়ে অ্যান্ড্রয়েড ফোন নেই, এমন লোক খুজে পাওয়া খুবই কষ্টকর, তবে আমরা যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার করি বেশিরভাগ লোকই সময় নষ্ট করি। আপনি যদি এড দেখে প্রতিদিন বিকাশে পেমেন্ট নিয়ে কাজ করতে চান, তাহলে আপনাকে স্বাগতম।
আজ আমরা জানবো এড দেখে প্রতিদিন কিভাবে ইনকাম করা যায়, এবং প্রতিদিনের টাকা প্রতিদিন বিকাশে বা নগদের মাধ্যেমে পেমেন্ট নিব। তাহলে চলুন শুরু করা যাক এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট নেওয়া যায়।

পোস্ট সুচীপত্রঃ

এড দেখে ইনকাম

বর্তমান অনলাইন সময়ে এড দেখে ইনকাম করা বিষয়টি খুবই জনপ্রিয়। আপনি ঘরে বসে এড দেখে ইনকাম করতে পারবেন। এড দেখে টাকা প্রতিদিন বিকাশে পেমেন্ট পেতে নিচে দেখুন:

CASH APPS থেকে ইনকাম

বাংলাদেশে অসংখ্যা এপস রয়েছে  তার মধ্যে অন্যতম একটি এপস হলো CASH APPS । প্রথমে আপনাকে এপসি ইনস্টল করতে হবে তার পর সাইনআপ অপশনে ক্লিক করতে হবে এবং নাম, ইউজার নাম, পাসওয়ার্ড দিতে হবে। এপসটিতে প্রবেশ করার আগে আপনাকে এপটি থেকে নোটি ফিকেশনের মাধ্যমে কাজ জানিয়ে দেওয়া হবে। 
আপনার যদি টেলিগ্যাম APPS টি থাকে তাহলে আপনি সরাসরি তাদের অফিসিয়াল গ্রুপে এড হতে পারেবেন। আপনি চাইলে সরাসরি এডমিনেরন সাথেও যোগাযোগ করতে পারেন। আপনি তাদের অফিসিয়াল গ্রুপে এড হলে কিভাবে টাকা ইনকাম করবেন এবং এড দেখে টাকা প্রতিদিন বিকাশে পেমেন্ট দিবেন কিভাবে তা দেখিয়ে দেওয়া হবে।

Money Cash Apps

Money Cash Apps আপনি প্লেস্টোরে পেয়ে যাবেন। আপনি চাইলে এই এপসি থেকে একটু বেশি সময় দিয়ে বেশি ইনকাম করতে পারবেন এবং আপনি চাইলে এডমিনের সাথে কথা বলে ভালো রাঙ্গ গরতে পারেন। তবে আপনাকে। 

অশ্ব্যই টেলিগ্যাম থাকতে হবে। প্রথমে আপনি এপসি ডাউনলো করে নিন, একটি একাউন্ট করুন এবং ইনকাম শুরু করুন। এটি একটি বাংলাদেশি এপস এটি থেকে আপনি বিকাশ বা নগদের মধ্যে টাকা নিতে পারেন।

earn money

earn money এই এপসটি ও  একটি প্রচলিত এপস। এটি থেকেও এড দেখে ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনি চাইলে এই এপসটি থেকে অন্যকে ইনভাইট দিয়ে সাইনআপ বোনাস টি পেতে পারেন। 

আবার চাইলে সরাসরি এডমিনের সাথে কথা বলে এপসটির সাথে যুকাত হতে পারেন। এটি থেকে আপনি বিকাশ বা নগদে টাকা নিতে পারবেন।

student job reward

student job reward আমরা যারা ছাত্র ছাত্রী তাদের জন্য এই এপসটি খুবই একটি জনপ্রিয় এপস। এটি তে বর্তমানে অনেক ছাত্র ছাত্রী এই এপটির সাথে যুক্ত আছে  এবং ভালো পরিমান ইনকাম ও করছে। আপনি চাইলে এই এপসটি থেকে ভালো পরিমান ইনকাম করতে পারেন এবং সেই টাকা বিকাশ বা নগদের মধ্যে নিতে পারেন।

daily taka 

daily taka  এই এপস টি এড থেকে ইনকামের জন্য শ্রেষ্ট একটি এপস। আপনি চাইলে প্রতিদিন এখান থেকে ভালো পরিমান ইনকাম করতে পারেন। আপনি যদি দিনে ৪-৫ ঘন্টা সময় দেন তাহলে দিনে ৩০০-৭০০ টাকা খুব সহজেই ইনকাম করতে পারেবেন।

takapura

takapura এই এপসটি ও সেইম, তবে এটিতে জিমেল ব্যবহার করতে হয়। প্রথমে আপনি একটি জিমেইল দিয়ে একান্ট করতে হবে। আর আপনার যদি টেলিগ্যাম একাউন্ট থাকে তাহলে ভালো আয় করতে পারেন এডমিনের সাথে যোগাযোগের মাধ্যমে।

কিভাবে বিজ্ঞাপনদাতারা অর্থ উপার্জন করবেন?

আপনি কিভাবে বিজ্ঞাপন দাতা হয়ে এড দেখিয়ে ইনকাম করবেন। বিজ্ঞাপন নেটওয়ার্ক প্রোগ্রামেটিক বিজ্ঞাপন প্রযুক্তির অধীনে কাজ করে। প্রোগ্রাম্যাটিক বিজ্ঞাপনে, রিয়েল-টাইম নিলামে বিজ্ঞাপন স্পেস দেওয়া হয়। বিজ্ঞাপনদাতারা বিজ্ঞাপন স্থানের ব্লক কেনার পরিবর্তে পৃথক ইম্প্রেশনের জন্য বিড করে।

প্রোগ্রামেটিক বিজ্ঞাপন সিস্টেম বিজ্ঞাপনদাতাদের আরো আয় করতে দেয়। বিজ্ঞাপনদাতারা বিষয়বস্তুর ধরন, আকার এবং বিজ্ঞাপনের ধরন সহ তাদের বিজ্ঞাপনে প্রদর্শিত বিজ্ঞাপনের স্থানগুলির জন্য মানদণ্ড সেট করতে পারেন। ক্রেতারা প্রথাগত বিজ্ঞাপনের চেয়ে আরও সঠিকভাবে তাদের লক্ষ্য দর্শকদের কাছে পৌঁছাতে পারে।

আপনার লক্ষ্য শ্রোতা সংজ্ঞায়িত করুন

একটি সফল অনলাইন বিজ্ঞাপন কৌশলের জন্য প্রথম ধাপ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আপনার লক্ষ্য দর্শকদের সংজ্ঞায়িত করা। আপনার শ্রোতা অনুযায়ী আপনি আপনার ওয়েবসাইটে প্রকাশ করতে যাচ্ছেন বিজ্ঞাপনের ধরন. মনের শ্রোতা ছাড়া, আপনি কিভাবে বুঝবেন কোন ধরনের বিজ্ঞাপনদাতাদের আকৃষ্ট করতে হবে?

আপনার সাইটের ব্যবহারকারী কারা? জনসংখ্যা, বয়স, আয়, আগ্রহ দেখুন। কোন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তারা হ্যাংআউট করতে ব্যবহার করে? একবার আপনার আদর্শ ব্যক্তিত্ব পেয়ে গেলে আপনি জানতে পারবেন কীভাবে আপনার সাইট বা অ্যাপকে পরিমার্জন করতে হয়।

  • আপনার নগদীকরণ প্ল্যাটফর্ম চয়ন করুন

আপনি কীভাবে আপনার ওয়েবসাইট নগদীকরণ করবেন তার আকার এবং এটির নাগালের উপর এবং আপনার দর্শকদের উপরও নির্ভর করবে। নগদীকরণ প্ল্যাটফর্মগুলি আপনার সাইটে বিজ্ঞাপন পরিবেশন করে, তাই আপনাকে এটি করতে হবে না।

আপনি আপনার শ্রোতা এবং সাইটের প্রয়োজনীয়তা অনুযায়ী বড় প্রতিষ্ঠানের সাথে বা আরও বিশেষ সমাধানের সাথে কাজ করতে বেছে নিতে পারেন।

  • আপনার বিজ্ঞাপন মিশ্রিত করুন

আপনি যদি পারেন, আপনার সাইটে প্রকাশ করা বিজ্ঞাপনের ধরন মিশ্রিত করুন। ব্যানার বিজ্ঞাপন, প্রদর্শন, ভিডিও এবং পাঠ্যের একটি স্বাস্থ্যকর মিশ্রণ ব্যবহারকারীদের একঘেয়েমি ছাড়াই জড়িত করতে পারে। এছাড়াও, আপনার সাইটে আপনি যে বিজ্ঞাপনগুলি উপস্থাপন করেন এবং সেগুলি কীভাবে আপনার সামগ্রীর সাথে মিশে যায় সেগুলির সৌন্দর্য দেখুন৷ 

তারা যত বেশি মিশ্রিত হবে এবং বিজ্ঞাপনের মতো কম দেখাবে, গ্রাহকের অভিজ্ঞতা এবং ক্লিকের জন্য তত ভাল। নেটিভ বিজ্ঞাপনগুলি দেখুন, যা আপনার সামগ্রীর সাথে নির্বিঘ্নে একত্রিত হয় এবং একটি ভাল ক্লিক-থ্রু রেট রয়েছে৷

  • পর্যবেক্ষণ এবং ফলাফল বিশ্লেষণ

পরীক্ষা করুন, পরিমার্জন করুন এবং পুনরাবৃত্তি করুন। মেট্রিক্স নিরীক্ষণ করুন, রাজস্ব গণনা করুন এবং A/B বিভক্ত পরীক্ষার সাথে বিভিন্ন কৌশল এবং প্রচারণার তুলনা করুন। তারপর ফলাফল উন্নত করার কৌশল পরিমার্জন করুন।

মূলকথা

আপনি চাইলে একটি এপস তৈরি করে বিজ্ঞাপন দেখিয়ে ইনকাম করতে পারেন।  আবার চাইলে আমাদের দেওয়া টিপপস গুলো ফলো করতেপারেন।

আপনার যদি এড দেখে ইনকাম সম্পর্কে কোনো প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট করুন, সাথে সাথে রিপ্লাই পাবেন। আপনারা যারা টেলিগ্যাম এপস ব্যবহার করেন, তারা এডমিনের সাথে যোগাযোগ করে ভালো পরিমান ইনকামের সর্সতৈরি করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url